Categories
Bengali Legal Articles

আনারক কলকাতায় ২০ একর জমির জন্য বড় চুক্তিতে সীলমোহর প্রদান করে

আনারক প্রপার্টি কনসালট্যান্টসের ভূমি বিভাগ ২০ একর জমির জন্য মহেশতলা অঞ্চলে ২৬২ একর বাটনগর জনপদে ২০ একর জমির জন্য আরও একটি গুরুত্বপূর্ণ জমি চুক্তির সমাপ্তির ঘোষণা করে দিয়েছে।

উন্নয়ন ব্যবস্থাপনার অংশীদার আম্বুজা নিওটিয়া গ্রুপ এবং হিল্যান্ড গ্রুপের যৌথ উদ্যোগে গল্ফ কোর্স ধরে ১০ একর জমি এবং ক্যালকুল্টা রিভারফ্রন্টের আরও ১০ একর জমি রয়েছে। আনারক বুধবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, বাটা ইন্ডিয়া উভয় ক্ষেত্রেই জমির মালিক।

গল্ফ কোর্সের পাশাপাশি, দুটি গ্রুপ ১২ টি আবাসিক টাওয়ার তৈরি করবে, যেখানে দুটি এবং তিনটি বিএইচকে কনফিগারেশনে প্রায় ২০০০ ইউনিট থাকবে। রিভারফ্রন্ট প্রকল্পটি বর্তমানে পরিকল্পনা করা হচ্ছে এবং শীঘ্রই আরও প্রকল্পের বিশদ বিবরণী ঘোষণা করা হবে, এতে যোগ করা হয়েছে।

আনারক প্রপার্টি কনসালট্যান্টস, কলকাতা, পরিচালক ও সিটি হেড সৌমেন্দু চ্যাটার্জি বলেছেন, “আনারকের দ্বারা কলকাতায় আরও একটি বড় জমি লেনদেনের সূচনা ঘটাতে এসে এই চুক্তি কলকাতার পুনর্বার রিয়েল এস্টেট সম্ভাবনার আরও প্রমাণ দেয়। মহেশতলা দুটি স্বনামধন্য বিকাশকারীদের সাশ্রয়ী মূল্যের আবাসিক উন্নয়নের জন্য আদর্শ অবস্থান ”

অম্বুজা নিওটিয়া গ্রুপের চেয়ারম্যান হর্ষবর্ধন নিওটিয়া বলেছিলেন, “এই সমিতি আমাদের দ্রুত বর্ধনযোগ্য সাশ্রয়ী মূল্যের আবাসন বিভাগে আরও একটি বড় আকারের প্রকল্প করার জন্য একটি দুর্দান্ত সুযোগ দেবে”।

“আম্বুজা নিওটিয়া গ্রুপের সাথে সহযোগিতা করতে পেরে আমরা অত্যন্ত উচ্ছ্বসিত। তাদের বিসপোক ডেভলপমেন্ট স্টাইলটি কলকাতা রিভারসাইডকে পুরো নতুন স্তরে নিয়ে যাবে। মাঝেরহাট ব্রিজ এখন চালু হওয়ায় আমরা এখন দক্ষিণ কলকাতার প্রাণকেন্দ্রে,” হিল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সুমিত ডাবরিওয়ালা বলেছেন।

Leave a Reply